ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে ১ লক্ষ ৪৮ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারে পৃথক অভিযান পরিচালনা করে দুইজন মাদক কারবারীকে ১ লক্ষ ৪৮ হাজার ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৫। কক্সবাজার পৌরসভার কুতুবদিয়া পাড়া ও টেকনাফের নাজির পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ তাদের আট করে।

 

 

তারা হলেন টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর নুরুল ইসলামের পুত্র রফিক আহমদ (৪২) ও মধ্যম কুতুবদিয়া পাড়া ১নং ওয়ার্ডের আবদুস সালাম এর পুত্র মোহাম্মদ এমরান (২২)। র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (২৭ জুলাই) এ সব তথ্য জানা গেছে।

 

গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জুলাই র‌্যাবের আভিযানিক দল কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ড বায়তুশ শরফ জামে মসজিদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে মোহাম্মদ এমরানকে গ্রেফতার করে। পরে আটককৃত ব্যক্তির শপিং ব্যাগ তল্লাশী করে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। অভিযানের পূর্বেই একজন মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যায়।

 

অপরদিকে একই দিন র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার খবর পায়। পরে অভিযান পরিচালনা কালে রফিক আহমদ নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করে। তার দেয়া তথ্য অনুযায়ী বসত ঘরের শয়ণকক্ষে তল্লাশী করে  ১ লক্ষ ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার।

 

গ্রেফতার ও পলাতক মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পৃথক ভাবে টেকনাফ সদর মডেল থানা ও কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

 

নুর মোহাম্মদ, সিএনএন বাংলা২৪