ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ার সন্তান নুরুল ইসলাম কমিশনার জাতীয় পাটির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক মনোনীত

আবদুল হাকিম রানা,পটিয়া :

পটিয়া : পটিয়ার কৃতি সন্তান চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব নুরুল ইসলাম কমিশনার’কে জাতীয় পাটির (রওশন এরশাদ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক নম্বর যুগ্ম সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে।

জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ ২৫এপ্রিল ২৪ ইং পার্টির মহাসচিব কাজী মো.মামুনূর রশিদের সুপারিশক্রমে তাকে এ পদে অনুমোদন দেন বলে পার্টির মহাসচিব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে।

জানা যায়, চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টি সদস্য সচিব সাবেক কমিশনার আলহাজ্ব নুরুল ইসলাম বিগত ৪০ বছর ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত ।

তিনি তার দীর্ঘ রাজনৈতিক জীবনে পটিয়া পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। পটিয়া পৌরসভার বার বার নির্বাচিত সাবেক জনপ্রিয় চেয়ারম্যান / মেয়র ও জাতীয় পার্টির প্রয়াত ভাইস চেয়ারম্যান শামসুল আলম মাষ্টারের অনুসারী হিসেবে জাপা নেতাকর্মীদের মাঝে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে।

শামসুল আলম মাষ্টারের অকাল প্রয়ানের পর থেকে নুরুল ইসলাম কমিশনার জাতীয় পার্টির হাল ধরে সংগঠন কে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছেন ।

আলহাজ্ব নুরুল ইসলাম কমিশনার জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার খবর ছড়িয়ে পড়লে পটিয়া সহ চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পাটির নেতা কর্মীদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়।

এতে তৃনমুল নেতাকর্মীরা আশা প্রকাশ করে বলেন, যোগ্য ত্যাগী ও পরীক্ষিত সংগঠক দক্ষিণ চট্রগ্রামের গণ মানুষের প্রিয় নেতা নুরুল ইসলাম কমিশনারকে৷ জাতীয় পাটির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আমরা আশাবাদী এ অঞ্চলে জাতীয় পার্টি আরোও বেশি সুসংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত হবে।

তারা জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক ফাস্ট লেডি বেগম রওশন এরশাদ ও মহাসচিব কাজী মামুন কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন,যত বাধাই আসুক আমরা ৯ বছরের সফল রাষ্ট্র নায়ক,পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের আদর্শে উজ্জীবিত হয়ে পাটি চেয়ারম্যান বেগম রওশন এরশাদের নের্তৃত্বে ৬৮ হাজার গ্রাম বাচলে বাংলাদেশ বাচবে এ শ্লোগানকে বাস্তবে রুপ দিতে মাঠে ময়দানে কাজ করে যাবো।

এ ব্যাপারে জানতে চাইলে আলহাজ্ব নুরুল ইসলাম কমিশনার বলেন,জীবনের অধিকাংশ সময় জাতীয় পাটির মরহুম চেয়ারম্যান ৯ বছরের সফল রাষ্ট্র নায়ক পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদকে ভালবেসে তারই হাতেগড়া সংগঠনের পেছনে ব্যয় করেছি।এখন আমাদের নেতার আদর্শে দেশ গড়তে পাটির চেয়ারম্যান আমাকে যে গুরু দায়িত্ব অর্পণ করেছেন আমি যে কোনমূল্যে তা পালন করতে সকলের দোয়া চাই।