ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিসিক মেয়র আনোয়ার চৌধুরীকে মৌলভীবাজার চেম্বারের সংবর্ধনা

আব্দুল বাছিত খান, মৌলভীবাজার:

মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র আয়োজনে সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার রাতে মৌলভীবাজার শহরের বেঙ্গল কনভেনশন হলে চেম্বার সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেনের সভাপতিত্বে এবং একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চেম্বার অফ কমার্সের সহ-সভাপতি মোঃ আবু সুফিয়ানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

 

বিশেষ অতিথি ছিলেন, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ড. উপাধ্যক্ষ আব্দুস শহীদ, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, মসুদ আহমদ, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, সাবেক বৃটিশ কাউন্সিলর, বিশিষ্ট শিক্ষানুরাগী ও যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ এমএ রহিম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মো: ফজলুল আলী, জুড়ী উপজেলা চেয়ারম্যান এমএ মুইদ ফারুক, বড়লেখা উপজেলা চেয়ারম্যান শোয়েব আহমদ, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যাপক সিপার উদ্দিন আহমদ, যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট কমিউনিটি লিডার আহমেদ হাসান, এ্যাডভোকেট এএসএম আজাদুর রহমান, ডা: সাদিক আহমদ, যুক্তরাজ্য প্রবাসী শাহাবুদ্দিন সাবুল, মাহমুদ আলী, মিছবাহুর রহমান প্রমুখ।

 

অনুষ্ঠানে সংবর্ধিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন- মানুষকে যে ওয়াদা দিয়েছি, সেটা যেনো পালন করতে পারি। আমি মানুষের সেবক হয়ে কাজ করতে চাই। সম্মিলিতভাবে বৃহত্তর সিলেটের উন্নয়নে কাজ করতে চাই। এজন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া চান।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪