ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় হামলায় আহত যুবলীগনেতা পারভেজ মারা গেছেন

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে আপন চাচার হামলায় আহত যুবলীগনেতা পারভেজ ওরফে বাবু মারা গেছেন।

 

রোববার (১৬ জুলাই) সকাল আটটার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারভেজ বাবুর মৃত্যু হয়। চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাজিব চন্দ্র সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন

নিহত পারভেজ বাবু (৩৫) চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের তরচপাড়ার নাজেম উদ্দিনের পুত্র। তিনি চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ড শাখা যুবলীগের সাধারণ সম্পাদক।

নিহত পারভেজের পিতা নাজেম উদ্দিন বলেন, আমার ছোট ভাই ইউসুফ আলির সঙ্গে দীর্ঘদিন ধরে সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। ইউসুফ ও তার সহযোগীদের হামলায় আমার ছেলে পারভেজ মারাত্মক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১১ দিন পর মারা গেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জব্বার জানান, নিহত পারভেজের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর পরিবারকে হস্তান্তর করা হয়। ওসি আরও জানান, মারামারির ঘটনায় ইতোপূর্বে করা মারধরের মামলায় হত্যার ধারা যুক্ত করা হবে।

জানা গেছে, বাড়ির সীমানা নিয়ে বিরোধে গত ৫ জুলাই ইউসুফ লোকজন নিয়ে বিরোধপূর্ণ সীমানায় পাকা দেয়াল নির্মাণ শুরু করে। ওই সময় ভাতিজা পারভেজ তার চাচা ইউছুফ ও অন্যদের বাধা দিলে তারা কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে তাকে আহত করে।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪