ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাদাম বিক্রেতা মানুষটি সাধারণ মানুষ নয় তিনি দেবাশীষ দাদা

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিং:

 

ময়মনসিংহের ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ দেবাশীষ দাদা_পুলিশ তুমি আমজনতার থাকবে হৃদয় মাঝে পুলিশ তুমি বিবেকবান তাই মানুষ তোমায় খুঁজে। পুলিশ তুমি সৃষ্টি কর নিত্যনতুন দৃশ্য, পুলিশ তুমি ভালোবাসার নতুন এক নাম, স্বর্ণাক্ষরে লেখা থাকবে তোমাদের সুনাম।

 

 

পুলিশ বাংলাদেশ ও জনগণের জান-মাল রক্ষাকারী একটি বাহিনী। পুলিশ যেমন মানুষের বিভিন্নভাবে সাহায্য এবং সহযোগিতা করে তেমনি ভাবে অনেক পুলিশে আছেন যারা প্রতিনিয়ত মানুষদের সাথে বিভিন্ন রকম সমস্যায় ফেলছেন এবং মানুষদের হয়রানির স্বীকার করছেন। বর্তমান সমাজের পুলিশকে মানুষ সকলেই ভালো চোখেই দেখেন এবং পুলিশ আসলেই অনেক ভালো একটি বাহিনী।

 

বাংলাদেশে এই একমাত্র একটি বাহিনী যেই বাহিনী শুধুমাত্র সাধারণ জনগণের পাশে গিয়ে দাঁড়ায় এবং সাধারণ জনগণের পাশে থেকে সাধারণ জনগণ সাহায্য সহযোগিতা করার চেষ্টা করেন। যেহেতু বাংলাদেশের পুলিশ বাহিনী সকল জনগণের সাথে থেকে পাশে থেকে জান-মাল পাহারা দিয়ে তাদেরকে সহযোগিতা করে তাই পুলিশকে অনেক মানুষই শ্রদ্ধা এবং সম্মান করেন। আজকে এমন একটি জনপ্রিয় বাহিনী সম্পর্কে আপনাদের সামনে আলোচনা করতে যাচ্ছি যে এই বাহিনীটি সকলের সামনে বেশ পরিচিত এবং খুব আলোচিত একটি বাহিনী।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪