ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর ডোমারে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাসেল ইসলাম(২৬)নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার(৪ জুলাই) দুপুরে নীলফামারী-ডোমার মহাসড়কের ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় প্রায় একঘন্টা নীলফামারী-ডোমার মহাসড়ক অবরোধ করে রাখেন নিহতের স্বজন ও স্থানীয়রা। পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানের অনুরোধে অবরোধ তুলে নেন তারা। নিহত রাসেল ইসলাম উপজেলার সোনারায় ইউনিয়নের বড়গাছা ঘোনপাড়া এলাকার ওহেদুল ইসলামের ছেলে। এক মাস আগে তার বিয়ে হয়েছে বলে জানা গেছে।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দুপুরে নীলফামারীর সদরে কচুয়া চৌরঙ্গী বাজারে কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। নীলফামারী-ডোমার মহাসড়কের ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকার হংসরাজ বালিকা স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক ডোমার থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী যাত্রীবাহী বাস সুমন পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেলটি। ঘটনাস্থলে প্রাণ হারান মোটরসাইকেল আরোহী যুবক রাসেল। ডোমার ফায়ারসার্ভিস ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

 

ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল এছাড়াও বাসটি দ্রুত গতিতে চলায় দুর্ঘটনাটি ঘটেছে বলে আমরা ধারণা করছি। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বাস রেখে চালক ও হেলপার পালিয়েছে। স্থানীয়রা দুর্ঘটনার পর সড়ক অবরোধ করেছিল। আমরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেছি।

 

এইচ এম কাদের,সি এনএন বাংলা২৪:

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট