ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আবারো ক্ষমতায় আসবে – কেন্দ্রীয় নেতা গোলাপ

হেলাল উদ্দিন, চকরিয়া:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপি বলেছেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আবারো শেখ হাসিনা ক্ষমতায় আসবে। এসময় তিনি নিজ দলের এমপিদের বিরুদ্ধে,আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে নিজেরা অপপ্রচার বন্ধ করার আহবান জানান।

 

মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ইসলাম বাবলার সভাপতিত্বে শনিবার (১ জুলাই) সকালে চকরিয়া থানার রাস্তার মাথা সিস্টেম কমল্পেক্স চত্বরে দলের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দু সোবহান গোলাপ বলেন, আসন্ন সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিলে চকরিয়া পেকুয়ার মানুষকে জাফর আলমকে আবারো সেবা করা সুযোগ পাবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ জাফর সদস্য জাফর আলম। এসময় তিনি বলেন,সকল ষড়যন্ত্র রুখে দিয়ে প্রমান করা হবে চকরিয়া পেকুয়ার মাটি, আওয়ামীলীগের ঘাঁটি।

এসময় চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু মুছা।পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম,
চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু,সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, চকরিয়া-পেকুয়ার ১৯ জন ইউপি চেয়ারম্যান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদকের এমন বক্তব্যকে অনেকেই মনে করছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে চকরিয়া পেকুয়া আসনের মনোনয়ন কো পাবে তার ইংগিত করা হয়েছে। এবং যেহেতু এ বক্তব্যে জাফর আলম আবারো সেবা করার সুযোগ পাবে বলে উল্লেখ করেছেন সেহেতু এটা জাফর আলম নৌকার টিকিট পাওয়াকেই ইংগিত করে।

কেন্দ্রীয় নেতার এমন বক্তব্যে খুশী বর্তমান এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলমের সমর্থকেরা। অবশ্য অন্য একটি পক্ষ বলছে সংসদ নির্বাচনে মনোনয়ন দেবে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড। তাই মনোনয়নের সাথে কেন্দ্রীয় নেতার এ বক্তব্যের কোনো সম্পর্ক নেই। তবে জাফর আলমের সমর্থকেরা মনে করেন এ বক্তব্য আগামীর সিদ্ধান্ত কি হবে তাকেই ইংগিত করেছে।

পরে এমপি আবদুস সোবহান গোলাপ চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের নতুন কার্যালয় উদ্বোধন করেন। সেখানে কিছুক্ষণ সময় কাটান।
এবং সিস্টেম কমল্পেক্স এর মুজিব কর্ণার পরিদর্শন করেন।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪