ই-পেপার | শনিবার , ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে গাঁজা-ইয়াবাসহ পিতা-পুত্র ও এক নারী আটক

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার পৌরসভা ও সদর উপজেলার খুরুশকুলে পৃথক অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা, ২ হাজার পিস ইয়াবাসহ তিন জন মাদক কারবারী আটক করেছেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

খুরুশকুল ইউনিয়নে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা, ৩০ পিস ইয়াবাসহ পিতা- পুত্র ও কক্সবাজার পৌর এলাকার ৬নং ওয়ার্ডের হাজীপাড়া এলাকা হতে দুই হাজার পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের একটি আভিযানিক দল।

জানা গেছে, খুরুশকুল ইউনিয়নের পূর্ব হামজার ডেইল (৩ জুলাই)`র অভিযানে মৃত আব্দুস সালামের পুত্র আবু ছিদ্দিক (৫২) ৪ কেজি গাঁজা ও আবু ছিদ্দিকের পুত্র ছোটন প্রকাশ সোনা মিয়া (১৯) কে ৩০পিস ইয়াবাসহ পিতা-পুত্র কে আটক করা হয়েছে। অপর দিকে কক্সবাজার পৌরসভার (২ জুলাই) অভিযান পরিচালনা করে ৬নং ওয়ার্ডের হাজী পাড়ার মোহাম্মদ ইউনুসের স্ত্রী শাহনাজ বেগম (৪১) কে ২ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ আটক করা হয়।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, সদর মডেল থানা পুলিশের কাছে গোপন আসে খুরুশকুলের পূর্ব হামজার ডেইল এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম পিপিএম এর নির্দেশে সহকারী পুলিশ পরিদর্শক (এস আই) আলমগীর হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে (৩ জুলাই) ৪ কেজি গাঁজা ও ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

অপর দিকে কক্সবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের হাজী পাড়া (২ জুলাই) অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ স্থানীয় ইউনুসের স্ত্রী শাহনাজ বেগম (৪১) কে মাদক বিক্রির আটকসহ আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জানান, কক্সবাজার সদর মডেল থানার এস আই আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার্স ইনচার্জ (ওসি) স্যারে নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ সদর মডেল থানাধীন খুরুশকুল ও শহরের ৬নং ওয়ার্ডের হাজীপাড়ায় পৃথক অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য নিয়ে এক নারীসহ পিতা- পুত্রকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে সাব- ইন্সপেক্টর আলমগীর হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮/ ৫৬(১) সারণির ১০ (ক) ধারায় সদর মডেল থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪