ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা দুর্ধর্ষ সন্ত্রাসী গ্রেফতার।

মোঃ আলমগীর আকাশ,টেকনাফ:

কক্সবাজারের উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া এলাকায় একজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে বলে খবর পায় র‌্যাব ১৫ । উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৬ মে ২০২৪ তারিখ অনুমান ০৫.০৫ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনকভাবে কৌশলে দৌড়ে পালায়নের চেষ্টাকালে একজনকে গ্রেফতার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি নাম-ঠিকানা প্রকাশসহ তার নিকট অবৈধ অস্ত্র-গুলি রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির দেহ তল্লাশী করে দেশীয় তৈরী ০১টি এলজি, ০২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত সন্ত্রাসীর পরিচয়: উখিয়া থানার কুতুপালং ক্যাম্প নং-৪, ব্লক-জি/৫,রোহিঙ্গা নাগরিক মৃত নুর আহাম্মদ এর ছেলে মোঃ সেলিম (৩০), প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত সেলিম জোরপূর্বক বাস্তুচ্যুত পার্শ্ববর্তী দেশ মায়ানমারের নাগরিক। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে সে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড সংঘঠিত করতো বলে জানায়।

 

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট