ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যারিস্টার পার্থের সঙ্গে আমার কখনো দেখাই হয়নি : হিরো আলম

বিনোদন ডেস্ক

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। যদিও এই আসনের ভোটার নন তিনি, তবুও বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণ করার পরে ঢাকা-১৭ আসনেও নির্বাচন করতে দেখা যাবে তাকে।

এদিকে সম্প্রতি হিরো আলমের সঙ্গে বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থের নাম জড়িয়ে কিছু গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দাবি করা হচ্ছে, হিরো আলমকে নির্বাচনের বিষয়ে সহযোগিতা করছেন পার্থ।

যেহেতু আলম ওই আসনের ভোটার নন, ফলে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় এই এলাকার ভোটারদের এক শতাংশের সাক্ষর নিতে হয়েছে তাকে। একটি মহলের দাবি, আলমকে সাক্ষর সংগ্রহে সহযোগিতা করেছেন ব্যারিস্টার পার্থ। সেইসঙ্গে তাকে ২০ লাখ টাকাও দিয়েছেন।

বিষয়টি নিয়ে সিএনএন বাংলা২৪ এর কাছে হিরো আলম জানান, টাকা নেওয়ার প্রশ্ন তো দূর, তার সঙ্গে কখনো আন্দালিব রহমান পার্থের দেখাই হয়নি।

আলম বলেন, আমার সঙ্গে ব্যারিস্টার পার্থের নাম জড়িয়ে যে মিথ্যা প্রচার হচ্ছে তা সম্পূর্ণটাই গুজব। ব্যক্তিগতভাবে আমার সঙ্গে তার কখনো দেখা বা কথা হয়নি। যেহেতু আমি ওই আসনে নির্বাচন করছি, সুযোগ পেলে আগামীতে তার সঙ্গে দেখা করবো। তার কাছে ভোট চাইবো।

উল্লেখ্য, গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। সংসদের কোনো আসন শূন্য হলে ৯০ দিনের মধ্যে উপ-নির্বাচনের বাধ্যবাধকতা রয়েছে। আগামী ১২ আগস্টের মধ্যে ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনের ভোট হওয়ার কথা রয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪