ই-পেপার | বুধবার , ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে যানজট নিরসনে মাঠে নেমেছেন এসপি মাছুম আহাম্মদ ভুঞা

মাহমুদুল্লাহ রিয়াদ,ময়মনসিংহ:

ঈদুল আযহা উপলক্ষে ঘরমুখো মানুষের ঈদ যাত্রাকে নিরাপদ ও সাবলীল করার লক্ষ্যে যানযট নিরসনে মাঠে নেমেছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নেতৃত্বে ময়মনসিংহ জেলা পুলিশ।

জানা গেছে, রবিবার (২৫ জুন) তিনি ময়মনসিংহ সদর থানাধীন পাটগুদাম, শম্ভুগঞ্জ, চরপাড়া ও দিঘারকান্দা বাইপাস, ত্রিশাল বাজার ও চেলেরঘাটসহ শহরের বিভিন্ন এলাকা এবং ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা থানাধীন সীডস্টোর ও মাস্টারবাড়ি এলাকা সশরীরে সরজমিনে পরিদর্শন করেন এবং যানজটমুক্ত সড়ক ও মহাসড়ক ব্যবস্থাপনা সম্পর্কে পুলিশের কর্মকর্তাদের বিভিন্ন বাস্তবমুখী ও গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।

পশুবাহী পরিবহন থামালে কঠোর ব্যবস্থা : আইজিপি

এসময় আন্ত:জেলা বাস-মিনিবাস মালিক ও শ্রমিক সমিতির নেতারা ও ময়মনসিংহ জেলার ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সৈয়দ মাহবুবুবুর রহমান এবং কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দসহ ভালুকা থানার অফিসার ইনচার্জ ও পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী ঈদ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থার বিভিন্ন দিক বিশ্লেষণ ও পর্যালোচনা সাপেক্ষে একটি সমন্বিত পরিকল্পনার মাধ্যমে সর্বসাধারণের ঈদযাত্রাকে নিরাপদ ও যানজটমুক্ত করতে জেলা পুলিশের পক্ষ থেকে সকলের একান্ত সসহযোগিতা কামনা করেন পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪