ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে বিষ পানে যুবকের আত্মহত্যা

শিব্বির আহমদ রানা,বাঁশখালী প্রতিনিধি:

পারিবারিক কলহের জেরে বাঁশখালীর শীলকূপে বিষপানে মৃত্যুবরণ করেছে মো. রিদুয়ান (২৫) নামে এক যুবক।

মৃত মো. রিদুয়ান শীলকূপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সেনায়েত আলী বাড়ির মো. রাজা মিয়ার বড় ছেলে। রিদুয়ান একজন ইলেকট্রিক মিস্ত্রি বলে জানা যায়।

গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার নিজ বাড়ীর অদূরে গিয়ে সকলের অগোচরে বিষ পান করেন ওই যুবক। কিছুক্ষণ পরে বাড়িতে এসে বিষ পান করার বিষয়টি তার মাকে বললে দ্রুত তাকে বাঁশখালী উপজেলা হাসপাতালে নিয়ে আসেন লোকজন। পরে তার অবস্থা শংকামুক্ত না হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় মারা যান তিনি।

জানা যায়, মো. রিদুয়ান তার প্রথম স্ত্রীকে সংসারে বনিবনা না হওয়ায় আইনি প্রক্রিয়ায় তালাক প্রদান করেন। প্রথম স্ত্রীর সংসারে দুই কন্যা সন্তান ছিল। পরে গত পাঁচ মাস আগে পারিবারিকভাবে আরেকটা বিয়ে করেন। অভাব অনটন ও স্ত্রীর সাথে মান অভিমানে হয়তো বিষ পান করেছে বলে ধারণা করছে পরিবারের লোকজন।

নিহতের পিতা মো. রাজা মিয়া জানান, আমার ছেলে কেন, কি কারণে বিষ পান করেছে তা জানা যায়নি। বিষ খেয়ে বাড়িতে এসে তার মাকে বলে ‘মা আমি বিষ খেয়েছি!’ সংসারের এমন কোন বড় ঝামেলাও হয়নি যার দরুণ তাকে আত্মহত্যার পথ বেছে নিতে হবে। এ বিষয়ে আমাদের কারো প্রতি কোন অভিযোগ নেই।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত শুধাংশু শেখর হালদার জানান, ‘ এক যুবক বিষ পান করে চমেকে চিকিৎসাধিন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি শুনেছি।’