ই-পেপার | শনিবার , ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে চোরাই গাড়ি বানিয়াচং থেকে উদ্ধার : গ্রেফতার ১

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার সদর থানা পুলিশের বিশেষ অভিযানে একটি চোরাই প্রাইভেট কার সহ হবিগঞ্জের লাখাই থেকে আল আমিন মিয়া (২২) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) মৌলভীবাজার সদর থানার এসআই নাজমুল হোসেন সঙ্গীয় এএসআই জহুরুল ইসলাম, এএসআই এনামুল হক ফোর্স সহ হবিগঞ্জের লাখাই থানাধীন পশ্চিম সিংহগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আল আমিন মিয়াকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আল আমিনকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যেরভিত্তিতে হবিগঞ্জের বানিয়াচং থানাধীন সুজাতপুর বাজারের পার্শ্ববর্তী খোয়াই নদীর পাড় থেকে চোরাই প্রাইভেট কার জব্দ করা হয়।

সদর থানা সুত্রে জানা যায়, গত ২৩ এপ্রিল সকালে মৌলভীবাজার সদর থানার কনকপুর ইউনিয়নের শাহ্ বন্দর পতন এলাকা থেকে জনৈক সাজ্জাদুর রহমানের মালিকানাধীন আনুমানিক ২২ লক্ষ টাকা মূল্যের একটি প্রাইভেট কার চুরি হয়। থানায় তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা রুজু করা হয়।

মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল জানান, মামলা রুজুর পরপরই আমার থানার অফিসার ফোর্স গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি গ্রেফতার এবং গাড়ি উদ্ধার করে। গ্রেফতারকৃত আল আমিনকে অন্য সহযোগীদের শনাক্তের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।