ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মানবতাবিরোধী অপরাধীর পরোয়ানা তামিল ক্যাটাগরিতে সম্মাননা স্মারক পেলেন ওসি মাহবুবুর রহমান

মাসুদ রানা, ফুলপুর প্রতিনিধি:

ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক কল্যান সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত হয় ( ২২ এপ্রিল) সোমবার পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঁইয়া এর সভাপতিত্বে।

সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক ও আর্থিক পুরস্কার পেলেন ফুলপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

তিনি মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত আসামি গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে মার্চ মাসে তারই স্বীকৃতি স্বরূপ উক্ত সম্মাননা স্মারক গ্রহণ করলেন পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভূঁইয়া এর কাছ থেকে। ওসি মাহবুবুর রহমান যোগদান করে ফুলপুর কে ফুলের মত সাজাবো ঘোষণা দিয়ে জাতীয় নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীর নিরপেক্ষতা প্রমান,মাদকমুক্ত উপজেলা,জুয়া খেলা বন্ধ,সড়কে চাঁদাবাজি বন্ধ,বাল্য বিবাহ বন্ধ, ইভটিজিং বন্ধ,শীতার্তদের পাশে দাঁড়ানো,যানযট নিরসন, সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা,অসহায় দুঃস্থদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে, হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার,হতদরিদ্র অসহায় বৃদ্ধকে রাস্তা থেকে উঠিয়ে চিকিৎসার ব্যবস্থা করা,সিএনজি স্টেশনে চাঁদাবাজি বন্ধ করে,বিভিন্ন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করে,গোষ্ঠী গত আঞ্চলিক দন্ড নিরসনে বিশেষ ভূমিকা রাখেন।
এজন্য ফুলপুরে সর্বমহলে ওসি মাহবুবুর রহমান প্রশংসিত হয়েছেন ।

এই সম্মাননা স্মারক পাওয়ায় ওসি মাহবুবুর রহমানকে ফুলপুরে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।