ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

উপজেলা নির্বাচন নাইক্ষ্যংছড়ি,চেয়ারম্যান পদে ৩,মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র জমা দিলেন,

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন এবং ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন এ-সব প্রার্থীরা।

নির্বাচন অফিসের তথ্য মতে, বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিউল্লাহ সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ বিএনপি নেতা ইয়াহিয়া খান মামুন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মংলায়ে মার্মা সাবেক ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন ও শাহাজাহান কবির।মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী যুব মহিলা লীগের নাইক্ষ্যংছড়ি উপজেলা সাধারণ সম্পাদক সানজিদা আক্তার রুনা,বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী,সদর ইউনিয়নের মহিলা মেম্বার কাজী রাশেদা আক্তার পাখি বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের জেলা নির্বাচন অফিসার এস এম শাহাদাত হোসেন জানান,মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র বাছাই আগামী ২৩ এপ্রিলআগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।