ই-পেপার | শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পেকুয়ায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াবান্ধব সরকা

এস এম জুবাইদ, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

১৯ এপ্রিল বিকাল ৩ টায় পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ মাঠে বাশঁখালী ফুটবল একাডেমি বনাম ডুলহাজারা ক্রীড়া সংসদের মধ্যে মুখোমুখি হয়।

 

প্রথমর্ধের খেলায় উভয় পক্ষের খেলোয়াড়রা খেলার নৈপুণ্যে দেখিয়ে কোন দল তাদের কাঙ্ক্ষিত গোল করতে পারেনি। কিন্তু উভয়ের খেলা উপভোগ করতে পুরো মাঠ টানটান উত্তেজনা করে দর্শকরা। খেলার পুরো মাঠ দর্শকের ভরপুর হয়ে গিয়েছে।

 

দ্বিতীয়র্ধের খেলা শুরু থেকে আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে তাদের সেই কাঙ্খিত গোল করতে পারেনি উভয় দল। খেলার নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় খেলা ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে বাশঁখালী ফুটবল একাডেমি ২ ডুলহাজারা ক্রীড়া সংসদ ৩ গোলে বাশঁখালী ফুটবল একাডেমিকে পরাজিত করে চকরিয়া উপজেলার ডুলহাজারা ক্রীড়া সংসদ চ্যাম্পিয়নশীপ অর্জন করেন।

 

উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী এমপি।এতে উদ্ভোধক ছিলেন কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম বীরবিক্রম এমপি,বিশেষ অতিথি ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা: আ ম ম মিনহাজুর রহমান।

 

এসময় উপস্থিত ছিলেন টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রাজাখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম সিকদার বাবুল, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরী, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান শাহাদাত হোসেন, সচিব সাংবাদিক ফারুকসহ বিভিন্ন পেশাজীবিগণ।

 

এসময় প্রধান অতিথি প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াবান্ধব সরকার। বিএনপি সরকার আমলে ক্রীড়াকে অনেক পিছিয়ে নিয়ে গিয়েছিল এবং শিক্ষার্থীদের হাতে কলম ও খাতার পরিবর্তে অস্ত্র তুলে দিয়েছিল আ.লীগ সরকার রাষ্ট্র ক্ষমতা এসে বর্তমানে শিক্ষার্থী ও যুবসমাবেশ কে ঐক্য করতে ওই অস্ত্র ও মাদকের পরিবর্তে বেট, ফুটবল তুলে ধ্বংসের হাত থেকে বাচিয়েছেন।