ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মোহনগঞ্জে শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্রে ৩ দিন ব্যাপী বৈশাখী আয়োজন

রিংকু রায়,মোহনগঞ্জ নেত্রকোণা:

নেত্রকোণার মোহনগঞ্জে শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্রে পহেলা বৈশাখ উপলক্ষে তিন দিনব্যাপী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার বিকেলে ফিতা কেটে এ আয়োজনের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সভাপতি সাজ্জাদুল হাসান।পরে শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্রের অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক শাহেদ পারভেজ এর সভাপতিত্বতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সভাপতি সাজ্জাদুল হাসান,সম্মানিত অতিথি বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাপরিচালক ম. হামিদ, বিশেষ অতিথি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক ফাল্গুনী হামিদ,জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট অসিত কুমার সরকার সজল, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদ ইকবাল,উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ানা কবির ও মেয়র লতিফুর রহমান রতন প্রমুখ বক্তব্য রাখেন।সন্ধ্যার পরে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয়।