ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদুল ফিতর উপলক্ষ্যে দুস্থ ও অসহায়দের মাঝে এমপি প্রিন্সের নগদ অর্থ প্রদান

পাবনা প্রতিনিধি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের পক্ষ থেকে দুস্থ ও অসহায়কে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে পাবনার কৃষ্ণপুর মক্তব, গোবিন্দা দেওয়ানবাড়ি মসজিদ ও ডেলিভারি হাসপাতাল এলাকায় প্রিন্স এমপি উপস্থিত থেকে সুবিধাভোগীদের হাতে এ অর্থ তুলে দেন। এসময় প্রত্যেককে ৫শত করে প্রায় ৮শ ব্যক্তিকে প্রায় ৪ লাখ টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর আ.লীগ নেতা ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি কামরুজ্জামান রকি, উপজেলা আ.লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, ১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার আ. রাজ্জাক, সাবেক ছাত্রলীগ নেতা সরদার স্বপন আহমেদ, ১ নং ওয়ার্ড কমিশনার আমিনুর রহমান বাদল, জেলা পরিষদের সাবেক সদস্য কানিজ ফাতেমা, জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাবিবুর রহমান রিংকু, সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাহাত হোসেন পল্লব।

দুর্মূল্যের বাজারে পবিত্র ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে এ সহায়তা প্রদান জানিয়ে গোলাম ফারুক প্রিন্স বলেন, ঈদের যে ব্যাপক খরচ সেগুলো নির্বাহ করার দুশ্চিন্তায় এদের ঈদের খুশি ম্লান হয়ে যায়। সেই খুশি অমলীন রাখতে ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই তাদের মাঝে এ অর্থ প্রদান করা। এদিকে দুর্মূল্যের বাজারে এই সহায়তা পেয়ে প্রিন্স এমপিকে ধন্যবাদ জানান সুবিধাভোগীরা।