ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন দ্বিতীয় ধাপে আগামী ২১ মে

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের প্রজ্ঞাপন জারী ও প্রকাশ করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। আগামী ২ এপ্রিল জারীকৃত প্রজ্ঞাপন মতেই দ্ধিতীয় ধাপেই অনুষ্ঠিত হচ্ছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নির্বাচন। প্রজ্ঞাপনে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মহিলা ও পুরুষ প্রার্থীরা মনোনয়ন পত্র অনলাইনে দাখিল করতে পারবেন ।প্রজ্ঞাপনে প্রকাশ মতে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ চলতি বছরের ২১ শে এপ্রিল,রবিবার।

 

রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন বাছাইয়ের তারিখ ২৩ শে এপ্রিল মঙ্গলবার।রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২৪ ও ২৬ এপ্রিল বুধ ও শুক্রবার।আপিল নিষ্পত্তি ২৭ ও ২৯ এপ্রিল শনি ও সোমবার।প্রার্থীতা প্রত্যাহার ৩০ এপ্রিল মঙ্গলবার।প্রতীক বরাদ্দ ২ মে বৃহস্পতিবার এবং ভোট গ্রহণ ২১ মে মঙ্গলবার।

 

উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৩ এর বিধি ১৩ অনুযায়ী নির্বাচন কমিশন কর্তৃক প্রজ্ঞাপনে উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠানের জন্য জারীকৃত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন কমিশনের আদেশক্রমে উপ-সচিব মো.আতিয়ার রহমান। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকারিয়া।