ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ধর্ষণের পর শিশুকে শ্বাসরোধে খুন, যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস:

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডে ফলমণ্ডির সামনে ডাস্টবিনে থেকে নাসরিন প্রকাশ সুখির বস্তাবন্দি অবস্থায় মরদেহ উদ্ধারের ঘটনায় মীর হোসেনকে (৩৪) গ্রেপ্তার করা হয়েছে।

 

সোমবার (১ এপ্রিল) ভোরে নগরের বাকলিয়া থানার বউবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।মীর হোসেন কুমিল্লা থানার মুরাদনগর থানার রামচন্দ্রপুর এলাকার আলালের কান্দি গিয়াস উদ্দিন বাড়ির মৃত মো. গরীব হোসেনের ছেলে।

 

এর আগে সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ফলমণ্ডির সামনে ডাস্টবিনে মরদেহটি পাওয়া যায়।পরে পুলিশ তার পরিচয় শনাক্ত করে।সিএমপি অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা জানান, শিশুকে নগরের আন্দরকিল্লা এলাকা থেকে চিপস ও চকলেট কিনে দিয়ে টাইগারপাস এলাকায় নিয়ে যায় রিকশায়। সেখানে রেলওয়ের পাহাড়ে নিয়ে ধর্ষণ করে।

শিশুটি অজ্ঞান হয়ে গেলে শ্বাসরোধ করে হত্যা করা হয়। শিশুটিকে ধর্ষণের পর হত্যা করার কথা আদালতে ১৬৪ ধারার জবানবন্দি দিয়েছেন।

কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী জানান, শিশুটির বাসা বাকলিয়ার বৌবাজার এলাকায়। শিশুটির মা সকালে বাসা-বাড়ি কাজ করে সন্ধ্যায় পরিত্যক্ত বোতল কুড়িয়ে বিক্রি করেন। বোতল কুড়াতে বের হওয়ার সময় শিশুটিকে আন্দরকিল্লা এলাকায় ফুটপাতে পরিচিত লোকজনের নজরে রাখতেন। মায়ের ভাষ্য অনুযায়ী, রোববার রাতে মেয়েটি আন্দরকিল্লা থেকে নিখোঁজ হয়।