ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চুরি করতে গিয়ে পিতামাতাকে আটকে রেখে কিশোরীকে ধর্ষণ

বিশেষ প্রতিবেদক:
গভীর রাত। ঘরে একা ঘুমিয়ে ছিলেন কিশোরী। অন্য ঘরে ঘুমাচ্ছিলেন তার মা-বাবা। ওই সময় মুখোশপরা চারজন অজ্ঞাত লোক তাদের ঘরে ঢোকেন। এরপর তিনটি মোবাইল ফোন ও ৫ হাজার টাকা চুরি করেন। যাওয়ার সময় এক ঘরে বাবা-মাকে আটকে রেখে অন্য ঘরে তাদের কিশোরী মেয়েকে ধর্ষণ করেন এক চোর।

ঘটনাটি ঘটেছে গেল বৃহস্পতিবার কক্সবাজারের চকরিয়া উপজেলায়। শনিবার সকালে এই ঘটনায় মামলা হলে মোহাম্মদ বাবুল নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার বাবুল চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের বারআউলিয়া নগর গ্রামের মুহাম্মদ ইসমাইলের পুত্র। তাকে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী।

ওই কিশোরীর পরিবারের দাবি, ধর্ষণের আগে বাড়ি থেকে তিনটি মোবাইল ফোন ও ৫ হাজার টাকা চুরি করে চোরচক্র। শনিবার সকালে অজ্ঞাত চারজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

 

জানা গেছে, নিজেদের ঘরে একটি কক্ষে একা ঘুমিয়েছিলেন ওই কিশোরী। অন্য কক্ষে তার মা-বাবা ঘুমাচ্ছিলেন। গভীর রাতে চারজন মুখোশপরা অজ্ঞাত লোক তাদের ঘরে ঢোকেন। চোরের দল বাড়ি থেকে তিনটি মোবাইল ফোন সেট ও ৫ হাজার টাকা চুরি করে। চুরি শেষে চলে যাওয়ার সময় বাবা-মাকে ঘরের একটি কক্ষে আটকে রেখে অন্য কক্ষে কিশোরীকে ধর্ষণ করে এক চোর।

 

চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, এক বাড়িতে অজ্ঞাত চার ব্যক্তি চুরি করতে গিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে বাবুল নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: