ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে ৩ পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই,পরে মা-ছেলেকে আসামি করে মামলা

মাহমুদুল্লাহ রিয়াদ ময়মনসিংহ:

 

ময়মনসিংহের ত্রিশালে আসামি ধরতে গিয়ে তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে।

 

সোমবার (১৮ মার্চ) দুপুরে উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বাদী হয়ে তিনজনকে আসামি করে ত্রিশাল থানায় মামলা করেন। আসামিরা হলেন উপজেলার ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া শিমুলিয়া গ্রামের গ্রেফতারি পরোয়ানার আসামি আমিনা খাতুন ওরফে বেদেনা (৫৯) এবং তার দুই ছেলে হারুন মিয়া (৪৪) ও নাঈম মিয়া (২২)।

 

ময়মনসিংহের ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) ওসি মো. চাঁদ মিয়া সিএনএন বাংলা২৪ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (১৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে আসামি আমিনা খাতুনকে ধরতে ত্রিশাল থানা পুলিশের একটি টিম উপজেলার ধানীখোলার শিমুলিয়া গ্রামে অভিযান চালায়। তাকে গ্রেফতার করার পর আসামির দুই ছেলে হারুন মিয়া ও নাঈম মিয়া দা নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালান। তারা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইসমাঈল ও গোলাম রসুলকে আহত করে আসামিকে নিয়ে পালিয়ে যান।

 

পরে ত্রিশাল থানা পুলিশ খবর পেয়ে একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে। এসময় এএসআই রকিবের নেতৃত্বে একটি টিম রাস্তায় আসামিদের কাছেই ঠিকানা জানতে চাইলে তারা ছুরিকাঘাত করেন। এতে আহত হন এএসআই রকিব। পরে আহতদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল থানা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, এএসআই রাকিবের পেটে, এসআই ইসমাইলের পিঠে ও এএসআই গোলাম রসুলের কনুইয়ে কোপানোর আঘাত রয়েছে। তবে তারা প্রত্যকেই আশঙ্কামুক্ত।

 

ময়মনসিংহের ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) মো. চাঁদ মিয়া বলেন, আসামি ধরতে গিয়ে আমাদের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারে একাধিক টিম মাঠে রয়েছে।