ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত, ২০ হাজার টাকা জরিমানা

সীতাকুণ্ড প্রতিনিধি:

সীতাকুণ্ডে পৌরসদর বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম মনিটরিং, অবৈধ পার্কিং, ফুটপাত দখল পূর্বক দোকানপাট করার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

জানা যায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিনের নেতৃত্বে পৌরসদর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এতে মূল্য তালিকার চেয়ে বেশি দামে পণ্য বিক্রি করায় মেসার্স মাসুদ স্টোরকে ৫০০০ টাকা, মূল্য তালিকা না থাকায় সেলিম মাংস বিতানকে ৫০০০ টাকা, মেসার্স ইকবাল স্টোরকে ১০০০ টাকা, ড্রাইভিং সিএনজি ও ট্রাকের লাইসেন্স না থাকায় ট্রাকচালক মো. রুবেলকে ৫০০০ টাকা, সিএনজি চালক মো. খোকনকে ১০০০ টাকা, মো. ফখর ইসলামকে ১০০০ টাকা মো. দুলালকে ১০০০ টাকা, মো. আমজাদকে ১০০০ টাকা জরিমানা করা হয়।

 

অভিযানে উপস্থিত ছিলেন মডেল থানার এসআই মো. মফিজুল ইসলাম, ভূমি অফিসে ক্রেডিট চেকিং সজিব দাস, পুলিশের অন্যান্য সদস্যরা, সাংবাদিক ও উপজেলা ভূমি অফিসের কর্মচারীরা।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আলাউদ্দিন বলেন, আমরা ভোক্তাদের কথা চিন্তা করে এ অভিযান পরিচালনা করি এবং কাউকে দ্রব্যমূল্যে দাম বাড়াতে দেব না।