ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়ায় স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় স্বামী কারাগারে

এস.এম.জয়,বগুড়া :

বগুড়ার ধুনট উপজেলায় স্ত্রীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় আনন্দ বাদ্যকর (২৮) নামে এক লম্পট স্বামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

২৫শে ফেব্রুয়ারী রবিবার সকালে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পেঁচিবাড়ি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আনন্দ বাদ্যকর পেঁচিবাড়ি গ্রামের দুলাল বাদ্যকরের ছেলে। সে পেশায় একজন নরসুন্দর।

 

জানা যায়, প্রায় ৮ বছর আগে পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা গ্রামের বিমল বাদ্যকরের মেয়ের সাথে আনন্দ বাদ্যকর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ঘরে দুটি পুত্র সন্তানও রয়েছে। সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে স্বামী স্ত্রীর মাঝে মনোমালিন্যের ফলে গত ১ মাস আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। এর আগেও তাদের বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হলে গ্রাম্য বৈঠকের মাধ্যমে সমাধান হয়েছে। তার ধারাবাহিকতায় এবারও আনন্দ বাদ্যকর তার স্ত্রীকে বাড়িতে আনার চেষ্টা করে।

 

পরে আনন্দ বাদ্যকরের স্ত্রী আর সংসার করবে না বলে স্পষ্ট জানিয়ে দেয়। এতেই আনন্দ বাদ্যকর ক্ষিপ্ত হয়ে সংসার চলাকালীন সময়ে স্বামী স্ত্রীর মাঝে কাটানোর ঘনিষ্ঠ মুহুর্তের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার পর পরই ভিডিওটি ভাইরাল হয়ে গেলে ভুক্তভোগী ও নারীর নিকটাত্মীয়দের নজরে আসে। পরে বিষয়টি সে ওই নারীকে জানায়। বিষয়টি জানার পর ওই নারী থানায় গিয়ে স্বামী আনন্দ বাদ্যকরের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করে। মামলার দায়েরের পরেই পুলিশ বিষয়টি আমলে নিয়ে আনন্দ বাদ্যকরকে গ্রেফতার করে।

 

এ- বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ ওসি সৈকত হাসান জানান, স্ত্রীর দায়ের করা পর্নোগ্রাফি আইনের মামলায় তার লম্পট স্বামীকে গ্রেফতারের পর রবিবার দুপরে বগুড়া বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।