ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রামুতে সড়কে প্রাণ গেলো স্কুলছাত্রসহ দুইজনের

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

 

কক্সবাজারের রামুতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ানালা বাজার এবং রশিদনগর ইউনিয়নের পানিরছড়া মামুন মিয়া বাজার এলাকায় এসব ঘটনা ঘটেছে বলে জানান রামু হাইওয়ে ক্রসিং থানা পুলিশের ওসি মো. আজিজুল বারী ইবনে জলিল।

 

নিহতরা হলেন- রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের পূর্ব নোনাছড়ি এলাকার মো. আনোয়ার মিয়ার ছেলে মো. শাহেদ রানা (১৪) এবং রশিদনগর ইউনিয়নের পূর্ব হামিরপাড়ার মোহাম্মদ বাবুলের ছেলে সাইফুল ইসলাম (২৮)।

 

এদের মধ্যে মো. শাহেদ রানা জোয়ারিয়ানালা এম এইচ সাঁচি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।
আহতরা হলেন- মোহাম্মদ আশরাফ ও আব্দুর রহমান। তারা দুইজনেই কক্সবাজারের স্থানীয় বাসিন্দা।

 

স্থানীয়দের বরাতে আজিজুল বারী বলেন, সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ানালা বাজারে সড়কের পাশে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য অবস্থান করছিল। এক পর্যায়ে কক্সবাজারমুখি হানিফ পরিবহন সার্ভিসের একটি বাস তাকে ধাক্কা দিয়ে গাড়ীসহ চালক পালিয়ে যায়।

 

ওসি বলেন, পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মো. শাহেদ রানাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

দুর্ঘটনার পরপরই ঘাতক চালক বাসটি সহ পালিয়ে যাওয়ায় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানান আজিজুল বারী।

 

এদিকে সকালে পৃথক সময়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের পানিরছড়া মামুন মিয়া বাজার এলাকায় যাত্রিবাহী বাস ও মাহেন্দ্র গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং দুইজন আহত হয়েছে বলে জানান রামু হাইওয়ে ক্রসিং থানার এই ওসি।

 

আজিজুল বারী বলেন, কক্সবাজারমুখি মারশা পরিবহন সার্ভিসের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্র গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাহেন্দ্র গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু এবং দুইজন আহত হন। হতাহতরা মাহেন্দ্র গাড়ীর যাত্রী ছিলেন। ঘটনার পরপরই মারশা পরিবহনের বাসটির চালক ও সহকারি পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি পুলিশ জব্দ করেছে।

 

নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।