ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

উখিয়ায় ১০ কোটি টাকার উন্নয়নকাজের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, উখিয়া :

বিপুল ভোট দেওয়ায় উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নবাসীর জন্য সংসদ সদস্য শাহিন আক্তার চৌধুরী ও সাবেক সাংসদ আবদুর রহমান বদি’নির্বাচন পরবর্তী
প্রতিদান দিলেন ১০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন। ইউনিয়নের বিভিন্ন স্থানে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় ৯ কোটি ৯৯ লাখ ২৬ হাজার ৭১৫ টাকা ব্যয়ের ৬ টি প্রকল্পের।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) উখিয়া এর আওতায় বাস্তবায়নাধীন ও সম্পন্ন হওয়া এসব প্রকল্পের মধ্যে রয়েছে ৯৯ লাখ ৯৭ হাজার ৬৩৩ টাকা ব্যয়ে রুমখাঁ-রুমখাঁ প্রাইমারী স্কুল রোড়,২ কোটি ৫৮ লাখ ৯ হাজার টাকা ব্যয়ে নির্মিত ধুরুমখালী-মহাজন পাড়া রোড়ে ব্রিজ, ৯৪ লাখ ২৬ হাজার ১৮৪ টাকা ব্যয়ে রুমখাঁ নাপিতপাড়া রোড়,১ কোটি ৬৭ লাখ ২১ হাজার ৩৮৭ টাকা ব্যয়ে মরিচ্যা রোহিঙ্গা ক্যাম্প বিট অফিস রোড়ে,৮৯ লাখ ৩৭ হাজার ৫১১ টাকা ব্যয়ে পাগলীর জিপিএস-রাবার ড্যাম রোড়, ২ কোটি ৯০ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত মরিচ্যা জিসি পাগলীরবিল নাইক্ষ্যংছড়ি উপজেলা রোড়ে ব্রিজ।

এই ৪টি রোড়ের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ২ টি ব্রিজ উদ্বোধন করে এক প্রতিক্রিয়ায় উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য শাহিন আক্তার চৌধুরী ও সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেন, এই ইউনিয়নের ভোটাররা সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নানামুখী চাপের পরেও স্থানীয় এক চেয়ারম্যানের হুমকী -ধমকি ভয় ভীতি ও রক্তচক্ষুকে উপেক্ষা করে বিপুল পরিমাণ নৌকায় ভোট দিয়েছেন। তাই তাদের আন্তরিকতার প্রতিদান স্বরূপ উন্নয়নের জোয়ারের চমক দিলাম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, উপজেলা প্রকৌশলী রোকনুজ্জামান খান, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম,
হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, রাজাপালং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. সালাউদ্দিন ও হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের মেম্বার বোরহান উদ্দিন।

এছাড়াও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।