ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় নুর সোপ সুপার কাপ উদ্বোধন করলেন মোতাহেরুল ইসলাম চৌধুরী

আবদুল হাকিম রানা,পটিয়া :
পটিয়া আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার দর্শকের উপস্হিতিতে বর্ণিল আয়োজনে উড়ন্ত পাখি স্পোটিং ক্লাবের ব্যবস্থাপনায় নুরসোপ পটিয়া সুপার কাপ ক্রিকেট টূর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি,পটিয়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জননেতা মোতাহেরুল ইসলাম চৌধুরী, উদ্বোধক ছিলেন পটিয়া পৌরসভার মেয়র ,আলহাজ্ব মো: আইযুব বাবুল।প্রধান বক্তা ছিলেন আলহাজ্ব মো : নুরুল করিম, কাউন্সিলর গোফরান রানা, কাউন্সিলর জসিম উদ্দিন, কাউন্সিলর সরওয়ার কামাল রাজিব, স্পন্সর নুর সোবহান, ইন্জিনিয়ার জসিম উদ্দিন কাউন্সিলর শফিউল আলম, মহিলা কাউন্সিলর ইয়াছমিন আকতার, ব্যাংকার নুরুল ইসলাম,ব্যাংকার নুরুল আলম আমির খসরু, নাজিম উদ্দিন প্রমুখ। উড়ন্ত পাখি স্পোর্টিং ক্লাবের উদ্যোগে নুর সোপ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সহযোগিতায় আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, পটিয়া পৌর সদরের বাইরে যত বড় স্টেডিয়ামই হোক না কেন?

পটিয়া আদর্শ উচ্চ মাঠের গুরুত্ব অপরিসীম। এ মাঠের অনেক ইতিহাস ও ঐতিহ্য রয়েছে। এখানে জাতীয় ও আন্তর্জাতিক অনেক খেলোয়াড় বিভিন্ন খেলায় অংশ নিয়েছে। কিন্তু বিগত ১৫ বছরে এখানে তেমন গ্যালারী তৈরি হয়নি। তাই আমি ক্রীড়া মন্ত্রীর সাথে কথা বলে এখানে গ্যালারী নির্মাণ এর চেষ্টা করে যাব।তিনি আগামীতে পটিয়ার হারানো গৌরব ও মর্যাদা ফিরিয়ে এনে একে শিল্প সাহিত্য ও সংস্কৃতির নব ধারা সৃষ্টি করা হবে।

তিনি অবক্ষয়মুক্ত দেশ ও সমাজ গড়তে ভবিষ্যৎ প্রজন্মকে ক্রীড়ামূখী করে আলোকিত নাগরিক তৈরী করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।