ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চকরিয়ায় দেড় কোটি টাকার ইয়াবাসহ তিন কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

কক্সবাজারের চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চকরিয়া থানা পুলিশ। এসময় মাদক পাচারে ব্যবহৃত দুটি মোটরসাইকেল করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোর সোয়া ৬টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মুল্য দেড় কোটি টাকা বলে জানান পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ধুরংখালী এলাকার এজাহার মিয়ার ছেলে মো.মফিজ উদ্দিন (২৩), টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড জাদিমুরা গ্রামের জাফর আহমদের ছেলে মো.জাহেদ (২২) ও টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড নতুন পল্লানপাড়ার মো.ইউনুছের ছেলে হাবিবুর রহমান প্রকাশ হাবিব।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন,টেকনাফ থেকে মোটরসাইকেল করে মাদক নিয়ে যাচ্ছে চট্টগ্রামে। এমন তথ্যের ভিত্তিতে চকরিয়া থানা পুলিশের একটি টিম চকরিয়া বাস টার্মিনালে অবস্থান নেয় পুলিশ। ভোরে চট্টগ্রামগামী সন্দেহজনক দুটি মোটরসাইকেল থামানো হয়। এসময় তিন যুবক পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৪৯ হাজার
ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আটক তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।