ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রামুর দুই শিশু শিক্ষার্থী নিখোঁজ

নুর মোহাম্মদ, রামু:

কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের হেফজ বিভাগের দুই শিশু শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। বিষয়টি জানিয়েছেন ওই শিক্ষার্থীর অভিভাবকেরা।

নিখোঁজ শিক্ষার্থীদ্বয় কক্সবাজার সদর উপজেলার পিএমখালি ইউনিয়নের ধাওনখালি খলিলিয়া ছিদ্দিকিয়া ফয়েজুল উলুম মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী। শনিবার (১০ জুন) থেকে তারা নিখোঁজ হয়েছেন। এরা হলো- রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ফরেস্ট অফিস সংলগ্ন ডিকপাড়ার জাহাঙ্গির আলমের পুত্র রাকিব মিয়া (১২) ও মাহমুদুল হক ফাহিমের পুত্র মছুদুর রহমান রাহি (৯)।

শিশু দুটির অভিভাবকেরা জানান- শনিবার সকাল ৮ টায় মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে রাকিব মিয়া ও মছুদুর রহমান রাহি বাড়ি থেকে বের হয়। পরে অভিভাবকরা মাদরাসায় শিক্ষকদের ফোন করে পৌঁছে গেছে কিনা জানতে চান। এসময় শিক্ষকরা জানান, তারা মাদরাসায় যায়নি। বিভিন্ন স্বজনদের বাড়িতে খোঁজ করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

মাদরাসার শিক্ষক মাওলানা হারুন জানান- রাকিব ও রাহি তাদের মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী। রাকিব অসুস্থতাবোধ করলে রাহিসহ গত বুধবার ছুটি নিয়ে বাড়িতে যায়।

দুই শিশু শিক্ষার্থীর হদিস না পেয়ে আতংকে ভুগছেন পরিবারের সদস্য ও স্বজনেরা। বাবা-মাসহ পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়ছেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪