ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজার-৩ আসনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী জিল্লুর

সিলেট ব্যুরো :

 

মৌলভীবাজার-৩ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ভোটের মাঠে ব্যস্ত সময় পার করছেন মোহাম্মদ জিল্লুর রহমান।

 

প্রতিদিনই নিজের নির্বাচনী এলাকায় প্রচার কাজে অংশ নিয়ে মানুষের কাছে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন তিনি। এসময় দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষে ঢল নামে তার প্রচারণায়।

 

মৌলভীবাজার-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান গ্রামগঞ্জ ও পাড়া মহল্লার ভোটারদের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছেন। এসময় বিভিন্ন সভা সমাবেশে তিনি স্থানীয়দের বিভিন্ন সমস্যার কথা শুনছেন এবং তা প্রতিকারের চেষ্টা করার প্রতিশ্রুতি দিচ্ছেন।

 

মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, মৌলভীবাজার-রাজনগরের উন্নয়ন করতে প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন। আমি সে লক্ষ্যেই সকলকে নিয়ে কাজ করব। আমাদের সঙ্গে গ্রামগঞ্জের, পাড়া মহল্লার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও আছেন।

 

তিনি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন ও চলমান উন্নয়নকে আরও এগিয়ে নিতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। আমরা ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার জন্য কাজ করব। এর মধ্যে কোথায় কী কাজ করা প্রয়োজন সেই পরিকল্পনা আমরা নিয়েছি।

 

তিনি বলেন, নৌকা মার্কা জনগণের প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা মার্কা শান্তির প্রতীক। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। পাশাপাশি তিনি সকলের সহযোগিতা কামনা করেন।