ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের বৃক্ষরোপন কর্মসূচি পালিত

সালেহ আহমদ স’লিপক, সিলেট :

 

“বৃক্ষপ্রাণে প্রকৃত পরিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারে ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচী ২০২৩ পালন করা হয়েছে।

 

মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে মনু নদীর পাড়ে ওয়াকওয়েতে এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান।

 

এ সময় মৌলভীবাজার সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও শান্তিবাগ জামে মসজিদের সাধারণ সম্পাদক ড. ফজলুল আলী, সভাপতি এড. মোস্তাক আহমদ মম, কাউন্সিলর সালেহ আহমদ পাপ্পু, ব্যাংক এসোসিয়েশন সভাপতি আব্দুল হামিদ, এন আর বি ব্যাংক ম্যানেজার ও ব্যাংক এসোসিয়েশন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান পিন্টু, প্রিমিয়ার ব্যাংক ম্যানেজার বিমলেন্দু চৌধুরী, ফাষ্ট সিকিউরিটিজ ব্যাংক ম্যানেজার ফখরুল ইসলাম, জনতা ব্যাংক ম্যানেজার আক্তার হোসেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ম্যানেজার সামসুল হুদা, আজিজুর রহমান সুহাগ, ব্যাংক এসোসিয়েশন সাংগঠনিক সম্পাদক ও ব্রাক ব্যাংকের ম্যানেজার সাইফুল ইসলাম, ডি বি বি এল, শাহ্জালাল ইসলামি ব্যাংক, অগ্রণী ব্যাংক, প্রাইম ব্যাংকের ম্যানেজার সহ বিভিন্ন ব্যাংকের ম্যানেজাররা উপস্থিত ছিলেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট