ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে মোহাম্মদ জিল্লুর রহমানের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

সালেহ আহমদ স’লিপক :

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডে মোহাম্মদ জিল্লুর রহমানের প্রধান নির্বাচনী কার্যালয় ফিতা কেটে ও পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করা হয়। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মসুদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ন‌ওশের আলী খোকন, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, রাজনগর উপজেলার চেয়ারম্যান শাহাজাহান খান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, মৌলভীবাজার-রাজনগরের উন্নয়ন করতে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন। আমি সেই লক্ষ্যেই কাজ করবো। আমাদের সাথে গ্ৰামেগঞ্জ, পাড়া-মহল্লার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আছেন। আমরা ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার জন্য কাজ করবো। ইতিমধ্যে কোথায় কি কাজ করা প্রয়োজন সেই পরিকল্পনা আমরা নিয়েছি। আমরা এই মৌলভীবাজার-৩ আসনের সকল মানুষের ঘরে ঘরে যাব।সবার কথা শুনবো ইনশাআল্লাহ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট