ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন!

মোঃ আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে পারিবারিক কলহের জের ধরে ঘাতক স্বামী ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নারী খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘাতক স্বামী এখনো পলাতক রয়েছে।

শুক্রবার (২৫) আগস্ট সকালে উপজেলার হ্নীলা ইউপির আলীখালি রোহিঙ্গা ২৫ নম্বর ক্যাম্পের এ ডি/৬ ব্লকের তার নিজ বসতঘরে এ ঘটনা ঘটে।

বিষয়টি জানিয়েছেন ক্যাম্পের মাঝি মোহাম্মদ আয়াছ। তিনি জানান- আদিয়া খাতুন (২৩) ও নুর কামাল (২৪) উভয় স্বামী- স্ত্রী হয়। পারিবারিক বিভিন্ন বিষয়ে নিয়ে ঝগড়া-বিবাদ চলে আসছিল বলে জানা গেছে। শুক্রবার সকালে তাদের মধ্যে আবারো ঝগড়া লাগলে নুর কামাল উত্তেজিত হয়ে স্ত্রী আদিয়া খাতুনকে চুরি দিয়ে জবাই করে হত্যার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান।পরে এপিবিএন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট তৈরি করে।

 

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, ২৫ নম্বর আলীখালি রোহিঙ্গা ক্যাম্পে এ ডি/৬ ব্লক থেকে আদিয়া খাতুন (২৩)নামের এক রোহিঙ্গা নারীর লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে ওসি জানায়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪