ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢামেকের সেই মনির টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত

বিশেষ প্রতিনিধি :

সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সেই মনির হোসেন (৩৫) মারা গেছেন। সোমবার (২৫ ডিসেম্বর) ভোর ৫টার দিকে কক্সবাজারের টেকনাফে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, হাসপাতাল এলাকায় প্রায় সবার সঙ্গে মনিরের পরিচয় ছিল। তিনি একটি অ্যাম্বুলেন্সের সহকারী হিসেবে চাকরি করতেন। অ্যাম্বুলেন্সের মালিক ও হাসপাতালের অনেক সদস্যদের কাছে জানতে পেরেছি, টেকনাফ এলাকায় অ্যাম্বুলেন্সে থাকা অবস্থায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতালে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে পরিচিতরা সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি দিয়ে শোক জানিয়েছেন।

 

তিনি আরও জানান, সাংবাদিকদের কাছে খুব প্রিয় মুখ ছিলেন মনির। প্রায় সব সাংবাদিককে মনির মামা বলে সম্বোধন করতেন। সবাইকে নিউজের তথ্য জানাতেন। ঢামেক হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে আসা সেসব সাংবাদিকরাও তার মৃত্যুতে শোকাহত।

 

জানা যায়, ঢাকা মেডিকেল হাসপাতাল থেকে একটি মরদেহ নিয়ে চালকসহ মনির কক্সবাজারের টেকনাফে যাওয়ার সময় টেকনাফ এলাকায় চলন্ত অ্যাম্বুলেন্সটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে, তখন চালকের পাশে বসা মনির মারা যান। অ্যাম্বুলেন্সে থাকা বাকিরা তেমন গুরুতর নয়।

 

নিহত মনির রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে বসবাস করতেন।