ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়িতে নতুন ইউএনও জাকারিয়ার যোগদান

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নতুন উপজেলা নির্বাহী অফিসারের যোগদান উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সহকারী কমিশনার ( ভূমি) উজ্জ্বল রায়। এতে প্রধান অতিথি ছিলেন নতুন যোগদান করা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া।

এ সময় তিনি বলেন, অপরূপ সুন্দর নাইক্ষ্যংছড়ির পাহাড়-প্রকৃতি। প্রথম সভার উপস্থিতিতে বোঝা গেছে এখানকার মানুষ প্রশাসনবান্ধব। কম সময়ের মেসেজে সর্বস্থরের মানুষ পরিচিতি সভায় যোগদান করেছেন।

চোরাচালান বন্ধে তার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে জিরো টলারেন্সে নিয়ে আসবেন বলেও জানান তিনি। এছাড়া যোগদানের ২৪ ঘন্টার মাথায় প্রথম বৈঠকে সরকারের সব কাজে নিষ্টার সাথে কাজ করতে সকলের সহায়তাও কামনা করেন তিনি।

এতে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা ও শামিমা আক্তার, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল মান্নান, উপজেলা আওয়ামীলীগের লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইমরান চেয়ারম্যান, সদর ইউপির চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুল আবসার ইমন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, উপজেলা কৃষি অফিসার মো: এনামুল হক, প্রেস ক্লাবের আহবায়ক মো: আবদুল হামিদ, সদস্য সচিব জাহাঙ্গির আলম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আবদুচ্ছাত্তার ও চুচু মং মার্মাসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক নেতারা।