ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জমকালো আয়োজনে কক্সবাজার জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাশেদুল ইসলাম, কক্সবাজার :

বর্ণিল ও জমকালো আয়োজনে কক্সবাজার জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। একঝাঁক নবীন-প্রবীণ সংবাদকর্মীর অধিকার আদায়ে সামনের সারি থেকে কাজ করে যাচ্ছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় সংগঠনটির বর্ষপূর্তিতে আলোচনা সভা, স্মৃতিচারণ, মেজবান ও কেক কাটা হয়।

সোমবার রাতে কক্সবাজার জেলা প্রেসক্লাবের কার্যালয়ে সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক তৌহিদ বেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক ও দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার এইচএম এরশাদ। গঠনতন্ত্র নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন সিনিয়র সহসভাপতি ফরিদুল আলম শাহীন।

এছাড়াও আলোচনায় অংশ নেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিন উল্লাহ, অর্থ সম্পাদক জাহেদ হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ বিন আবদুল্লাহ, দপ্তর সম্পাদক মুহাম্মদ হাসান, পাঠাগার সম্পাদক রমজান আলি সিকদার, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম শ্রাবণ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইয়াছমিন মুন্নী, নির্বাহী সদস্য জাহেদ হাসান জামি, মিজানুর রহমান, মাহবুবুল আলম মিনার ও আকতার হোসেন কুতুবী।

অনুষ্ঠানে মোহাম্মদ ইসহাককে সংগঠনের আজীবন সদস্য হিসেবে ভূষিত ও আগামী ২১ জানুয়ারি বার্ষিক সাধারণ সভা (এজিএম) করার সর্বসম্মত সিদ্ধান্ত হয়।