ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজার রিয়াছত এন্ড রবিউন মিয়া ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

সালেহ আহমদ স’লিপক:

মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নে রিয়াছত এন্ড রবিউন মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক অসহায় দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে ১১নং মোস্তফাপুর ইউপির বাউরঘড়িয়া প্রাঙ্গণে শতাধিক অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র লেপ তুলে দেওয়া হয়েছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মিলাদ মিয়া সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন ১১নং মোস্তফাপুর ইউপি স্বর্ণপদক প্রাপ্ত সাবেক চেয়ারম্যান শেখ রুমেল আহমদ।

বিশেষ অতিথি ছিলেন ৮নং কনকপুর ইউপি সদস্য আব্দুল মুহিদ মেম্বার, মৌলভীবাজার জেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি শেখ আব্দুস সামাদ আজাদ, জেলা ছাত্রলীগ নেতা শেখ হেলাল আহমেদ সহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শেখ রুমেল আহমদ বলেন, এলাকার গরিব দুস্থ ও অসহায় মানুষেরা শীতের তীব্রতায় কষ্ট পাচ্ছেন। তাই তাদের কষ্ট লাঘবের জন্য প্রতি বছরের মতো এবারও আমাদের সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। একজন মানুষ হয়ে আর একজন অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব।

এদিক বিবেচনা করে সমাজের সকল বিত্তবান মানুষদেরকে অসহায় শীতার্ত নারী-পুরুষদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান এই সংগঠনের একদল তরুণ ।