ই-পেপার | রবিবার , ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় রিদয় হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

আবদুল হাকিম রানা, পটিয়া :

চট্টগ্রামের পটিয়ায় মো. রিদয় হত্যা মামলার প্রধান আসামি মো. শরীফ প্রকাশ সৌরভকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার আশিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া শরীফ উপজেলার আশিয়া ইউনিয়নের ২ নং ওয়াডের মল্লপাড়া এলাকার আঙ্গুল কাটা আইয়ুবের পুত্র।

 

পটিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, আশিয়া ইউনিয়নে গত ২৩ নভেম্বর মো. রিদয়(২৫) নামের এক যুবক খুন হয়। ঘটনার দিন নিহতের মা বাদী হয়ে পটিয়া থানায় ২জনকে আসামি করে এবং অজ্ঞাত আরো ৩ / ৪জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

তিনি জানান, এ মামলার প্রধান আসামি নিজেকে পর্দার আড়াল করতে প্রথমে রাঙ্গুনিয়া উপজেলায় তার এক আত্মিয়ের বাসায় আশ্রয় নিতে যায়। ঐখানে সে আশ্রয় না পেয়ে চলে যায় সিলেটে। আমাদের পুলিশের বিশেষ টিম ঐখানে গেছে এমন খবর পেয়ে সে পালিয়ে এসে তার নিজ এলাকার একটি মসজিদের টয়লেটের হোল ছাদে অবস্থান নেন। আমরা বিশেষ সুত্রে খবর পেয়ে তাকে ঐখান থেকে গ্রেফতার করি। এ ঘটনায় আরো যারা জড়িত তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

এদিকে মামলার প্রধান আসামি শরীফ গ্রেফতার হওয়ায় নিহতের মা বিবি রহিমা কান্নায় ভেঙে পড়ে প্রশাসনের কাছে ছেলে হত্যার সর্বোচ্চ বিচার দাবি করেন