ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হাসান আলি হত্যাকারীদের ফাঁসির দাবিতে বাঁশখালীতে মানববন্ধন

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :

 

স্ত্রী ও সন্তানের হাতে খুন হওয়া বাঁশখালীর হাসান আলী হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর ঘটনার গ্রেপ্তারকৃত মূল হোতাদের ফাঁসির দাবিতে বুধবার (১৮ অক্টোবর) দুপুরে কাথরিয়া ইউনিয়নের বরইতলী মৌলভীবাজারে বিশাল মানববন্ধন করেছেন এলাকাবাসী। এ মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থী, ব্যবসায়ী ও সর্বস্তরের এলাকাবাসী অংশ নেন। ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধন থেকে হত্যাকান্ডে জড়িতদের দ্রুত বিচার আইনের আওতায় এনে ফাঁসি কার্যকরের দাবি জানান বক্তারা।

 

মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন- কাথরিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছৈয়দ আহমদ, মহিলা ইউপি সদস্য পাখি আক্তার, মোহাম্মদ আনিছ, নিহত হাসান আলীর বড় ভাই মাহবুব আলী, নুরুজ্জামান, আব্দু শুক্কুর, গফুর সিকদার জামে মসজিদের খতিব একরাম আলী প্রমূখ।

 

মানববন্ধনে বক্তারা বলেন, হাসান আলী একজন বিনয়ী ব্যক্তি ছিলেন। স্ত্রী সাথে ঝগড়া করে সে দীর্ঘ ২৭ বছর নিরুদ্দেশ ছিলেন। দেড় বছর আগে বাড়ীতে আসলেও স্ত্রী সন্তানেরা তাকে মেনে নেয়নি। সর্বশেষ পরিকল্পিতভাবে স্ত্রী, দুই সন্তান ও পুত্রবধূ মিলে তাকে ১০টুকরো করে নৃশংসভাবে হত্যা করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদের ফাঁসি ও হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তারা।

 

উল্লেখ্য, জায়গা-সম্পত্তির বিষয়ে বাকবিতণ্ডার জের ধরে একপর্যায়ে গত ১৯ সেপ্টেম্বর রাতে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা এলাকার জমির ভিলার ৭নম্বর বাসায় স্ত্রী, দুই সন্তান ও পুত্রবধূ মিলে হাসান আলীকে ১০ টুকরো করে নৃশংসভাবে হত্যা করেছে। খুন করার পর শরীরে টুকরো গুলো চট্টগ্রামের বিভিন্ন জায়গায় ফেলে দেওয়া হয়। এর বুকসহ শরীরের আরও কিছু অংশ উদ্ধার হলেও মাথার খন্ডিত অংশ পাওয়া যায়নি।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪