ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোনয়নপত্র জমা দিলেন নাছির

চট্টগ্রাম ব্যুরো :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। তিন আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছিলেন তিনি।

তিন আসনেই মনোনয়ন ফরম জমা দিয়েছেন নাছির। রোববার (১৯ নভেম্বর) দুপুরের দিকে তিনি মনোনয়নপত্র জমা দেন। এর আগে শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চট্টগ্রাম-৯, ১০ ও ১১ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন নাছির। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৮ আসনের এমপি নোমান আল মাহমুদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ (মঞ্জু) এবং কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া), চট্টগ্রাম-১০ (পাঁচলাইশ-ডবলমুরিং) ও চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসন তিনটি গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত। এই তিন আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছাড়াও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।