ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজার জেলা যুবলীগনেতা আব্দুল মুবিন কোরেশীর দাফন সম্পন্ন

সালেহ আহমদ (স’লিপক), সিলেট:

মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ দ্বারক নিবাসী, ব্যবসায়ী ও সমাজসেবী মরহুম আব্দুল কাইয়ূম কোরেশীর ছোটভাই জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুবিন কোরেশীর দাফন সম্পন্ন হয়েছে। তিনি শনিবার (১১ নভেম্বর) সন্ধ‍্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)মৃত্যুকালে তার বয়স ছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

মরহুমের জানাজার নামাজ রবিবার (১২ নভেম্বর) সকাল সোয়া ১১টায় দ্বারকস্থ নিজ বাড়ির সম্মুখে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আব্দুল মুবিন কোরেশীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখা সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক যৌথ স্বাক্ষরিত এক শোকবার্তায় গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আত্মার মাগফেরাত কামনা করেছেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাসুদ, ৭,৮,৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর জিমি আক্তার, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মৌলভীবাজার জেলা সভাপতি মোঃ জামালউদ্দিন আহমদ, সহ-সভাপতি মাওলানা শাহ্ মহিবুর রহমান জালালী, সাধারণ সম্পাদক মুফতী ফারুক আহমদ, আমরা মাদক নিবারণ করি (আমরা মানিক) উপদেষ্টা শেখ তফাজ্জুল হোসেন তবারক, ব্যবসায়ীবৃন্দ সহ নানা শ্রেণী ও পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।