ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে অস্ত্রসহ তের মামলার আসামী গ্রেফতার

নুর মোহাম্মদ, ককসবাজার:

কক্সবাজারে নুরুল ইসলাম নামের ১৩টি মামলার পলাতক আসামী অস্ত্র ও কার্তুজসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় একটি দেশীয় তৈরী একনলা বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের উত্তরণ আবাসিক এলাকায় এ অভিযান পরিচালনা করে।

 

র‌্যাব-১৫’র মিডিয়া সমন্বয়কারী আবু সলাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১০ নভেম্বর রাতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়ন’র ১নং ওয়ার্ডের উত্তরণ আবাসিক এলাকায় অভিযান পরিচালনা কালে একজন লোক পালানোর চেষ্টাকালে গ্রেফতার করে। আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হেফাজত হতে ১টি দেশীয় তৈরী এলজি বন্দুকসহ ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

 

র‌্যাব-১৫, আরো জানান গ্রেফতারকৃত আসামী ককসবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন’র ১নং ওয়ার্ডের উত্তরণ আবাসিক এলাকার মৃত নুর হোসাইনের পুত্র নুরুল ইসলাম ওরপে নুরু ডাকাত (৩৬)।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় ৭টি অস্ত্র মামলা, ডাকাতি, খুন, ধর্ষণ ও চাঁদাবাজি’সহ ১৩টি মামলা রয়েছে। শনিবার ১১ নভেম্বর র‌্যাবের সংবাদ সুত্রে এসব তথ্য জানা গেছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ককসবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।