ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রদীপের সাথে পটিয়া রাস উদযাপন পরিষদের সৌজন্য সাক্ষাৎ

আবদুল হাকিম রানা,পটিয়া :

পটিয়া পৌর সদরের সুচক্রদন্ডী পল্লী মঙ্গল সমিতি রাস উদযাপন পরিষদ-২০২৩ এর পক্ষ থেকে সুচক্রদন্ডী পল্লী মঙ্গল সমিতি ও শিব মন্দির পরিচালনা কমিটির সভাপতি ও দক্ষিণ জেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, বিশিষ্ট দানবীর, সমাজসেবক বাবু প্রদীপ কুমার বিশ্বাস এর সাথে সৌজন্য সাক্ষাত শেষে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

এসময় তিনি অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে সকলকে আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠার উপর গুরুত্ব আরোপ করে বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার এই প্রত্যয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি ভবিষ্যৎ প্রজন্মকে দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান জানান। তিনি এ অঞ্চলের সর্ববৃহৎ রাস উৎসবকে প্রাণবন্ত করার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন সুচক্রদন্ডী পল্লী মঙ্গল সমিতি ও শিব মন্দির মন্দির পরিচালনা কমিটির আহবায়ক হারু গোপাল সেন, রাস উদযাপন পরিষদের সভাপতি সনজীব কুমার দাশ, সহ-সভাপতি ঝুলন দে, কৃষ্ণ সেন, দোলন সেন, সাধারণ সম্পাদক তাপস কুমার দে, সহ- সাধারণ সম্পাদক সুমন সেন, প্রধান হিসাব নিরীক্ষক অধ্যাপক উলন ভট্টাচার্য্য, দূর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব কুমার দে, সাধারণ সম্পাদক রাসেল মিত্র, সহ-সাধারণ সম্পাদক- রাজু দে।