ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হাতিয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি পূর্ণ, সাধারণ সম্পাদক সাকিব

হানিফ সাকিব,হাতিয়া :

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় দীর্ঘ ১০ বছর পর হাতিয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (০৭ নভেম্বর ) হাতিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল রাজ্জাক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাজেদ উদ্দিনের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কলেজ শাখা ছাত্রলীগের এই কমিটিতে আরও ৬১ জনকে পদায়ন করা হয়েছে। ৭অক্টোবর বিকেল ৩টার সময় পদ প্রার্থীরা খন্ড খন্ড মিছিল নিয়ে হাতিয়া ডিগ্ৰি কলেজ মাঠের সমাবেশ স্থলে উপস্থিত হতে থাকে। পরে বিকেল ৫টার সময় হাতিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাজেদ উদ্দিনের উপস্থাপনায় পবিত্র কোরআন তিলাওয়াত এর মাধ্যমে সমাবেশ শুরু হয়।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ কেফায়েত উল্লাহ্,উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য জিয়া উদ্দিন আহমেদ, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ইউনুস আল মামুন,মোঃ আমিনুল হক ইকবাল, সদস্য নোয়াখালী জেলা যুবলীগ, হাতিয়া দ্বীপ কলেজের সাবেক ভিপি নোয়াখালী জেলা যুবলীগের সদস্য, মোঃ জিল্লুর রহমান, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফখরুল ইসলাম, মোঃ হারুনুর রশিদ সেলিম, বুড়িরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, মোঃ আবু ইউসুফ সাধারণ সম্পাদক বুড়িরচর ইউনিয়ন, মোঃ হানিফ সদস্য হাতিয়া উপজেলা আওয়ামীলীগ,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাজেদ উদ্দিন,এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ জহির উদ্দিন স্বপন,হাতিয়া দ্বীপ সরকারি কলেজ, সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় ৬১ বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করেন দলীয় নেতাকর্মীরা।

পরে মোক্তাদের আলী পূর্ণ কে সভাপতি ও সাকিব আলীকে সাধারণ সম্পাদক পদে আগামী ১ বছরের জন্য দায়িত্ব প্রদান করা হয়। উল্লেখযোগ্য যে, উক্ত কমিটিতে পদপ্রার্থী সহ-সভাপতি ১৭ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ১৩ জন, সাংগঠনিক সম্পাদক ১৫ জন, দপ্তর সম্পাদক ১ জন, প্রচার সম্পাদক ১ জনকে রেখে কমিটি ঘোষণা করা হয়। এর আগে গত (২২ অক্টোবর) হাতিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ডিগ্রি কলেজ শাখার সভাপতি, সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের জীবন বৃত্তান্ত জমা দেয়ার নির্দেশ দেন

সিএনএন বাংলা২৪