ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলীতে ৩৫ হাজার ইয়াবাসহ আটক ২

কর্ণফুলী(চট্টগ্রাম):

কর্ণফুলী থানা সিএমপি চট্টগ্রাম তত্ত্বাবধানে আখতারুজ্জামান চত্বর(মইজ্জ‍্যার টেক)চেক পোস্টে গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণে ইয়াবা সহ দু’জন কে আটক করে পুলিশ।গত ৬ নভেম্বর(সোমবার)দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার টেকনাফ থেকে ছেড়ে আসা ঢাকার উদ্দেশ্যে ট্রাকে ইয়াবা চালানের খবর পায় পুলিশ। উপ-পুলিশ কমিশনার(বন্দর) শাকিলা সোলতানা নির্দেশনায়, কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার আরিফ হোসেন ও কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মোঃ জহির হোসেন এর নেতৃত্বে এসআই মোবারক হোসেন তাহার সঙ্গীয় ফোর্সসহ আখতারুজ্জামান চত্বর (মইজ্জ্যারটেক) এলাকায় চেকপোস্টে ঢাকা মেট্রো(ট-১৮-৩৪৯৮)। এসময় ট্রাক চালক ও হেলপার দু’জনকে আটক করা হয়।

 

 

পরবর্তীতে চালক ও তথ্য মতে গাড়ির এক্সেলের ভিতর বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় একে একে উদ্ধার হয়ে আসে ইয়াবা প্যাকেট। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাচারকারী স্বীকার করে টেকনাফ থেকে ঢাকা গাজীপুরের উদ্দেশ্যে বিশেষ কায়দায় গাড়িতে ৩৫হাজার ইয়াবা নিয়ে যাওয়া হচ্ছে। তবে মূল হোতার কোন তথ্য রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি। আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার কোতোয়ালি থানা টেপাখোলা পৌরসভার আলতাফ মোল্লার ছেলে ট্রাক চালক মোঃ রাকিব (২৯) ও ফরিদপুর জেলা বোয়ালমারী উপজেলা কমলেশ্বরদী গ্রামের রহমান খাঁ ছেলে হেলপার মোঃ আশরাফুল খান (৩০)।

 

 

ইয়াবার চালান আটকের বিষয়ে সহকারী পুলিশ কমিশনার জানান “সোমবার বিকালে আমাদের কাছে খবর আসে বিশেষ সূত্রে মাদক চালানের তথ্য। সে থেকে আমরা কর্ণফুলী থানা এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে মাদক চালানের ট্রাক ও ইয়াবা সহ দু’জনকে আটক করে পুলিশ। আটককৃতদের থানা হেফাজতে রাখা হয়েছে। সকালে তাদের কে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলার রুজু মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।