ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তালতলীতে আওয়ামী যুবলীগের তারণ্যের সমাবেশ

হায়দার হাওলাদার ,তালতলী :

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনায় বরগুনার তালতলী উপজেলা যুবলীগের আয়োজনে আজ ২রা নভেম্বর বৃহস্পতিবার সকাল বেলা ১১ টায় তারন্যের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তালতলী উপজেলা যুবলীগের আহবায়ক মারুফ রায়হান তপু’র সভাপতিত্তে অনুষ্ঠিত সভায় অনুষ্ঠিত উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ কামরুল হাসান,শিক্ষা বিষয়ক সম্পাদক নূরে আলম সুমন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ হাবিবুর রহমান কালাম মোল্লা, মোঃ শামিম পাটোয়ারী, যুবনেতা তারেকুজ্জামান তারেক হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন।

সমাবেসে বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে উন্নয়নকে অব্যহত রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ২০২৪ সালে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আনতে সকলকে একযোগে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ জরতে হবে এবং উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীদের রাজ পথে থাকতে হবে এবং দেশকে নৈরাজ্য সৃষ্টিকারী জামায়াত ও বিএনপির বিরুদ্ধে রুখে রাড়াতে হবে।

 

উপজেলা যুবলীগের আহবায়ক মারুফ রায়হান তপু বলেন আমরা উপজেলা যুবলীগ কেন্দ্রীয় যুবলীগ এর নির্দেশে তালতলীতে তরুন্যের সমাবেশ অনুষ্ঠিত করি এখন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা উপজেলা যুবলীগ জামাত বিএনপিকে রাজপথে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনবো।