ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লোহাগাড়ায় রোহিঙ্গা যুবকের মরদেহ উদ্ধার

আব্দুল ওয়াহাব,(লোহাগাড়া) চট্টগ্রাম :

চট্টগ্রামের লোহাগাড়ায় মোহাম্মদ জাবেদ নামের এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার(২নভেম্বর) ভোরে চরম্বা ইউনিয়নের ২নং ওয়ার্ড বাইয়ার পাড়া নুরের দোকান লক্ষিজোরা এলাকায় সিরাজের খামার বাড়িতে এই ঘটনা ঘটেছে। নিহত রোহিঙ্গা যুবক মোহাম্মদ জাবেদ (২৩) মায়ানমারের মোহাম্মদ সুলতানের পুত্র ও চরম্বা ইউনিয়নের ২নং ওয়ার্ড বাইয়ার পাড়া এলাকার মৌলভিপাড়া নুরের দোকান লক্ষিজোড়া এলাকায় সিরাজের খামার বাড়ির কেয়ারটেকার অটোরিকশা চালক মোহাম্মদ ছিদ্দিকের জামাতা।

 

নিহতের বোন জানায়,ভোরে ঘুম থেকে উঠে নিহত জাবেদের শাশুড়ি খুরশিদা বেগম বাড়ির সামনে গাছের ডালে গলায় লুঙ্গি পেঁছানো অবস্থায় জাবেদের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় মেম্বার ও গ্রাম পুলিশকে অবহিত করা হয়। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ শওকত ওসমান জানান, বৃহস্পতিবার ভোরে গলায় ফাঁস দিয়ে রোহিঙ্গা যুবকের মৃত্যুর খবর পেয়ে পুলিশকে জানালে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

 

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, রোহিঙ্গা যুবকের মৃত্যু বিষয়ে খোঁজ পেয়ে এসআই মোজাম্মেল হক সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিক তদন্তে স্থানীয়রা জানিয়েছে পারিবারিক কলহের জেরে এই অপমৃত্যুর ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।