ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে হরতাল ও সহিংসতা প্রতিরোধে আ’লীগের অবস্থান কর্মসূচি

চট্রগ্রাম ব্যুরো :

সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের প্রতিবাদে চট্টগ্রামের ইপিজেড থানা ও ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি, শান্তি সমাবেশ করেছে নেতাকর্মীরা। ২৯ অক্টোবর, রোববার সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত সিইপিজেড (বে- শপিং সেন্টার) মোড়ে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালনে গতকাল ঢাকায় বিএনপির সহিংসতায় নিহতের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আসলাম, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন।

 

উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি হাজী সুলতান নাছির উদ্দিন, সাঃ সম্পাদক সেলিম আফজল, যুগ্ম সম্পাদক মোঃ সেলিম রেজা, সহসভাপতি মোঃ আকতার হামিদ, ওয়ার্ড আঃ লীগের সহসভাপতি মোঃ আক্কাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক চন্দ্রাশীষ ভট্টাচার্য আশিষ, আঃ লীগ নেতা নেতার মিয়া আজিজ, মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন ফারুক সুলতানা, বিলকিস আলম সহ আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ , শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ সহ অংগ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

এছাড়া নগরীর সল্ট গোলা মোড়ে বন্দর ৩৮নং ওয়ার্ড আওয়ামী লীগ, কাষ্ঠম মোড়ে ৩৭নং মুনির নগর ওয়ার্ড,নিচতলা বি্শ্বরোড মোড়ে ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ মোরশেদ আলম এর নেতৃত্বে গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দরা এবং পতেংগার ষ্টিলমিল বাজার,কাটগড় মোড়ে ৪০ নং ওয়ার্ডের আঃ লীগের নেতা কর্মীদের অবস্থান করতে দেখা গেছে।কাটগড় নূর শপিং মলের সামনে সাবেক কাউন্সিলর হাজ্বী মোঃ জয়নাল আবেদীন ও মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম’র নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীদের একটি অংশ হরতাল প্রতিরোধ‌ ও বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এসময় যানবাহন চলাচল কিছুটা কম হলেও পরিস্থিতি স্বাভাবিক ছিল। আর সকাল থেকেই বিভিন্ন স্থানে পুলিশ টিম, আনসার সদস্য এবং অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তা নিশ্চিত সড়কের পাশে দাঁড়াতে দেখা গেছে।

 

সিএনএনবাংলা২৪