ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর পৃথক তিন এলাকা থেকে ৩০ জুয়াড়ী কে আটক করেছে পুলিশ

সিএনএন বাংলা২৪:চট্টগ্রাম:

নগরীর চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে ১১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। শনিবার (২৭ মে) দিবাগত রাত ১টা ২০মিনিটের দিকে নাজিম চৌধুরী কলোনি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হল- মো. সুলতান (৪৭), মো. আকতার হোসেন (৩৬), মো. দিদার (৩৩), মো. হাসান (৪৩), মো. মহরম আলী (৫০), মো. সেলিম (৩৮), মো. শফি (৫০), মো. আমিনুল ইসলাম (২৪), মো. শাহেদ (২৬) ও দোস মোহাম্মদ (৪৩)। এদিকে নগরীর কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ ১১ হাজার ৫০ টাকা এবং জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

রবিবার (২৮ মে) ভোরে থানার বিআরটিসির ফলমণ্ডি ইঞ্জিনিয়ার কলোনির ২ নং কক্ষের
ভিতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, জুয়া খেলার খবর পেয়ে সিআরবি পুলিশ ফাঁড়ির এসআই বোরহান উদ্দিন অভিযান চালিয়ে ১২ জায়াড়িকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
আকবর শাহ থানা পুলিশের অপর একটি অভিমানে শনিবার রাতে উত্তর কাট্রলী এলাকা থেকে জুয়ার সরঞ্জাম,নগদ টাকা সহ ৭ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন – বিল্পব মিত্র, বিকাশ দত্ত , বিধান শীল,শ্যামলশীল, খোকন মজুমদার,স্বপন দাস ও লিটন কুমার শীল।

 

এইচ এম কাদের সিএনএন বাংলা২৪