ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রামুর গর্জনিয়ার ঘটনায় আহত যুবকের মৃত্যু : এলাকায় উত্তেজনা

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার:

রামু গর্জনিয়া ইউনিয়নের থিমছড়ি ঘোনার পাড়ায় হামলার ঘটনায় এক যুবক মারা গেছেন। তার পারিবারিক সুত্রে মৃত্যুর খবর নিশ্চিত করেন শুক্রবার। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এসময় গুরুত্বর আহত হয়েছেন আরো কয়েকজন।

 

আহতরা হলো গর্জনিয়া ইউনিয়ন’র সিকদারপাড়ার নুরুল আবছার ও কচ্ছপিয়া ইউনিয়ন’র তিতার পাড়ার সোনা মিয়ার অবস্থা এখনো আশঙ্কাজনক। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী আছেন। আহত থিমছড়ি এলাকার আবু তালেব শুক্রবার (১৫ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর খবর এলাকায় পৌছলে থমথম অবস্থা বিরাজ করছে।

 

শুক্রবার বিকেলে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান ও রামু থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্রে জানান, গত বৃহস্পতিবার রাতে একাধিক মামলার আসামি আবছারের নেতৃত্বে আবদুল আজিজ কালু, জাফর আলম, গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন ও নুরুল বশরসহ অনেকে অংশ নেয়।

 

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) দুলাল বড়ুয়া জানিয়েছেন- কি নিয়ে ঘটনা তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। হতাহতের ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

এদিকে মুঠোফোনে গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল চৌধুরী বলেন ঘটনাটি শুনেছি। ঘটনার বিষয়ে তদন্ত করে বিস্তারিত জানা যাবে বলে জানান।